অব্যাহতি আদেশ প্রত্যাহার, চিঠি পেলেন সিরাজগঞ্জের বেলকুচি পৌর মেয়র!

সিরাজগঞ্জ বেলকুচিতে উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক ও পৌর মেয়র সাজ্জাদুল হক রেজাকে দল থেকে অব্যাহতি দেয়ার আদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে তার অব্যাহতি আদেশ প্রত্যাহারের তথ্য নিশ্চিত করা হয়।

চিঠিতে বলা হয়েছে, স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতার অভিযোগে ইতিপূর্বে আপনাকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়। গত ১৭ ডিসেম্বর গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট সাধারণ ক্ষমা প্রার্থনা করে আপনার প্রেরিত লিখিত আবেদন পর্যালোচনা এবং ভবিষ্যতে সংগঠনের স্বার্থপরিপন্থি কর্মকাণ্ড ও শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে আপনার প্রতি ক্ষমা প্রদর্শন করা হলো।

উল্লেখ্য, ২০২১ সালে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে সাজ্জাদুল হক রেজা প্রার্থী হন। এ নির্বাচনে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন। সে সময় দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়।