অভিনয় দিয়ে দর্শকের মন জয় করতে চাই : জুঁই

এই প্রজন্মের তরুণ অভিনেত্রী “জুঁই রহমান ঝর্না”। ১৯৯৮ সালে ভোলা জেলায় জন্মগ্রহণ করেনে তিনি। ২০১৬ সাথের প্রথম দিকে ‘পাগলামী’ সিনেমার মধ্যদিয়ে মিডিয়াতে পা রাখেন এই অভিনেত্রী। কাজ করেছেন বেশকিছু মিউজিক ভিডিওতে। তারপর ২০১৯ এর দিকে দেখা যায় এফএ প্রীতম এর ‘মেয়ে তুই ভালোনা” শিরোনামের মিউজিক ভিডিওতে। গানটিতে তার অভিনয়ের প্রশংসা করেছেন অনেকে। যেটাতে তার সঙ্গে মডেল হয়েছেন ইয়াসিন ও সোহান।

এছাড়াও এসকে প্রকাশ এর ‘ভালোবাসার কাতর’ বাউল এর ‘দাদু গেছে মাছ মারিতে নাতিন সাথে লইয়া’ শিরোনামের মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে। দেশের জনপ্রিয় কিছু মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন তিনি। তবে গত কয়েকমাস ধরে মিডিয়াতে দেখা মিলছে না তার।

হথাৎ মিডিয়া থেকে কোথায় হারিয়ে গেছে ‘জুঁই রহমান ঝর্না’? তা নিয়ে যোগাযোগ করা হলে জুঁই সংবাদ মাধ্যমকে বলেন, লকডাউনে অনেক কাজের অফার পেয়েছি অবশ্য সেটা উচিত ছিলো না। চিন্তা করেছি বেঁচে থাকলে অনেক কাজ করতে পারব। তাই আরকি!। আর মাঝে খুব অসুস্থ ছিলাম আমি। সেটা আপনাদের জানানো হয়নি। শরীরটাকে নতুন করে সৃষ্টি করার চেস্টা করেছি। ইনশাআল্লাহ এখন আমি সম্পুর্ণ সুস্থ। এখন থেকে কাজে নামতে চাই।

তিনি আরও বলেন, আমি ঘুরতে খুব ভালোবাসি। তাই তো লকডাউন শেষে ঘুরতে বের হয়েছি। আমার পছন্দের রং ব্ল্যাক।আমার ফাস্টফুড খাবার খুব পছন্দ। সবাই আমার জন্য দোয়া করবেন, সামনে যাতে আমার অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করতে পারি।