নওগাঁর বদলগাছীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁর বদলগাছীতে শাহনাজ পারভীন (৩০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সে উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর সাজিপাড়া গ্রামের সামো শাহ এর ছেলে মানারুল ইসলামের স্ত্রী। তাদের ১২ ও ৭ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শাহানাজ পারভীনের লাশ তার শয়ন ঘরের টিনের ছাউনির বাঁশের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানা পুলিশ।

তার বড় ছেলে সিজান হোসেন (১৪) বলেন, ৬টার দিকে আমার মা মই এনে দিতে বললে আমি মই এনে দিয়ে বাহিরে চলিয়ে গেছি তারপর আমি কিছুই বলতে পারবো না। ভোর ৬ টায় স্বামী-স্ত্রী মিলে মিস্টির দোকানের কাজ-কর্ম মিঠাপুর দোকানে চলে গেছি। কিছু পরে দোকান থেকে এসে তার মায়ের কথা বললে তার ছেলে সিজান কিছুই জানেনা বললে মানারুল ইসলাম খোঁজা খুজির এক পর্যায়ে তার স্ত্রী শাহানাজ পারভীনকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেখতে পায়। শাহানাজের দুই হিটু মাটিতে ঠেকানো ছিল। পরে এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মিঠাপুরপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন বলেন, মৃত্যুটা রহস্যজনক।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম বলেন এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। লাশ ময়না তদন্তর জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার বদলগাছী-মহাদেবপুর(সার্কেল) মাইনুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরকিয়া প্রেম জনিত কারনে সে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রকৃত কারন জানা যাবে।