আনসার ভিডিপির রংপুর রেঞ্জের উদ্দ্যেগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

১৮ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জ ও জেলা কার্যালয়ের আয়োজনে বাহিনীর জেলা প্রশিক্ষণ কেন্দ্র, মাহিগঞ্জ, রংপুরে ১০০ জন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

রংপুর রেঞ্জের পরিচালক মোঃ আব্দুস সামাদ বিভিএম, পিভিএমএস প্রধান অতিথি হিসেবে এই উপহার সামগ্রী বিতরণ করেন।

অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য এই ক্ষুদ্র আয়োজন। ঈদ উপহার সামগ্রী হিসেবে এসময় ১০০ জন অসহায় ও দুস্থ মানুষের প্রতিজনকে ১ কেজি পোলাও-এর চাল, ১ কেজি চিনি, ১ লিটার সোয়াবিন তেল, ২ পাকেট বনফুল লাচ্চা সেমাই, বাদাম, কিসমিস ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি এসময় ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, অপরাধমুক্ত স্বপ্নের উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাধে কাধ মিলিয়ে কাজ করার জন্য এবং সরকারের উন্নয়নের গতিকে অব্যহত ও আরোও গতিশীল রাখতে সরকারের ধারাবাহিকতা অব্যহত রাখতে সকলকে নিবেদিত হয়ে কাজ করার আহবান জানান।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর আনসার ও ভিডিপ‘র জেলা কমান্ড্যান্ট মুয়াম্মার হাফিজ আল গাদ্দাফী, রেঞ্জ দপ্তরের সহকারী পরিচালক মোঃ আছাদুজ্জামান, রংপুর জেলা দপ্তরের সার্কেল এ্যাডজুটান্ট রাসেল আহমেদ, রংপুর সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকান্দর আলী, রংপুর সদরের উপজেলা প্রশিক্ষক মনিরুজ্জামান, মনিটরিং মাঠকর্মী, গণসংযোগ সহকারী ও বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ ও কর্মচারীবৃন্দ।