আবার ফিরছে ভুতু, দেখা যাবে দেবের সঙ্গে

সবাইকে কাঁদিয়ে হঠাৎই চলে গিয়েছিল ভুতু। কিন্তু আবার ফিরছে। এবার ছোটপর্দা থেকে বড়পর্দার ককপিটে পা রাখতে চলেছে সবার আদরের ভুতু আর্শিয়া মুখোপাধ্যায়।

আট থেকে আশি‚ ভুতুর মিষ্টি দুষ্টুমিতে মজেছিল তামাম বাংলা টেলিভিশনের দর্শক। সেই ভুতুকেই এবার দেখতে পাওয়া যাবে বাংলা চলচ্চিত্রের সুপারহিরো দেবের সঙ্গে।

দেবের প্রযোজনায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ককপিট’ ছবিতে কাজ করছে আর্শিয়া। দেব ছাড়াও এই ছবিতে থাকছেন তার বান্ধবী রুক্মিনী ও কোয়েল।

একটি বিমান দুর্ঘটনার সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। শুটিংও শুরু হয়ে গেছে। আর সেখানেই দেব-রুক্মিনী-কোয়েলের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা যায় ভুতুকে।

এদিকে বছরখানেক আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিলেন দেব ও ভুতু। ছোট্ট ভুতুকে দেখে আদর করার লোভ সামলাতে পারেননি হিরো। ভুতুকে দেবর আদর করার সেই মুহূর্ত বন্দি হয় ক্যামেরায়, যা পরে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এরপরই শুরু হয় নতুন জল্পনা। অনেকেই বলতে থাকেন- এবার দেবের সমস্যা সমাধান করবে ভুতু! জি বাংলার ‘ভুতু’ সিরিয়ালে নাকি দেখা যাবে দেবকে! কিন্তু সেটি ছিল একেবারেই গুজব। তবে দেবের সঙ্গে যে ভুতু অভিনয় করছে, তা সত্যি হলো। ভুতুও কিন্তু দেবের চেয়ে কম জনপ্রিয় নয়, কখনও কখনও তো ছাড়িয়েও যায়। বিশেষ করে বৃদ্ধা ও শিশুদের কাছে তো ভুতুই বেশি জনপ্রিয়।