আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে : শাকিব

মাস খানেকের বেশি সময় ধরে আলোচনার শীর্ষে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। প্রথমে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে কাজ করার খবর, তারপর স্ত্রী হিসেবে মিডিয়ার সামনে অপুর আভির্ভাব, নির্মাতাদের হেয় করে বক্তব্য প্রধান এবং সর্বশেষ শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনায় তিনি।

আর এরমধ্যে নিজের উপর হুমকি পেয়ে পুলিশের শরণাপন্ন হয়েছেন এই তারকা অভিনেতা। অভিযোগও দায়ের করেছেন। বর্তমানে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন শাকিব খান। শিল্পী সমিতি নির্বাচনের দিনে তার উপর হামলা ও বাংলা চলচ্চিত্রে চলমান সংকট নিয়ে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় দৈনিকে কথা বলেছেন তিনি। আর সেখানেই কথা প্রসঙ্গে তিনি জানালেন যে, তাকে মেরে ফেলার পর্যন্ত হুমকি দেয়া হয়েছে!

গত ৫ মে সম্পন্ন হয়েছে শিল্পী সমিতির নির্বাচন। আর এই শিল্পী সমিতির নির্বাচনের রাতে এফডিসিতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। কারো ইন্ধনে এদিন রাতে এফডিসিতে বহিরাগতরা এমন ন্যাক্কারজনক কাণ্ডটি করে। এমনকি, এই ঘটনায় শাকিব খানকে মানুষের কাছে আরো ‘হেয়’ করতে পরবর্তীতে শাকিব খানকে ‘মাতাল’ বলেও অপপ্রচার চালানো হয়। শুধু তাই না, শাকিবকে এদিন হত্যারও নাকি হুমকি দেয়া হয়। আর সেজন্যই সম্প্রতি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানালেন শাকিব।

দৈনিকে দেয়া এক সাক্ষাৎকারে শাকিবের কাছে জানতে চাওয়া হয় যে, কি ধরণের নিরাপত্তাহীনতায় তিনি ভুগছেন? এমন প্রশ্নে শাকিব জানিয়েছেন, আমি একজন শিল্পী। তাই বলতে ভীষণ লজ্জা হচ্ছে। তবু্ও বলতে হবে, কারণ আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। আমি নিরুপায় হয়ে থানায় অভিযোগ করেছি। আর সেদিনের এফডিসির ঘটনাই প্রমাণ করে আমার বিরুদ্ধে চক্রান্তের ব্যাপারটা কেবল আমার মুখের কথা নয়। এটা সত্যি একটা বড় হুমকি। আর এটার কারণেই নিরাপত্তাহীনতা।

উল্লেখ্য, ৫ মে সমাপ্ত হয়েছে শিল্পী সমিতির নির্বাচন ২০১৭। আর এই নির্বাচনে ভোটার সংখ্যা ছিলেন প্রায় ছয়শো জনের মতো। বিকালে ভোট গ্রহণ শেষ হলেও মধ্য রাত পর্যন্ত ফলাফল প্রকাশ করেনি নির্বাচন কমিশন। মাত্র ছয়’শ ভোটার গণনায় এতো সময় কেনো লাগছে, সেটা জানতেই নাকি প্রাক্তন সভাপতির দায়িত্ববোধ থেকে রাতে ভোট কেন্দ্রে গিয়েছিলেন শাকিব খান। আর সেখানে গিয়েই তাকে হেনস্তার শিকার হতে হয় তাকে।