আমাকে ২৩ জন পুরুষ মিলে শারীরিক নির্যাতন করেছে : অভিযোগ সুন্দরী যুবতীর

দিল্লির এক মহিলাকে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে গিয়ে ২৩ জন মিলে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বিকানিরে।

২৮ বছরের এই যুবতী রাজস্থানের বিকানিরের রিদমালসার পুরোহিতান নামে একটি জায়গায় নিজেরই কেনা জমি দেখতে গিয়েছিলেন। ফেরার সময় তিনি খাটু শ্যাম মন্দির বাস স্টপে অপেক্ষা করছিলেন। দুপুর আড়াইটে নাগাদ সেখান থেকেই দু’জন দুষ্কৃতী তাঁকে অপহরণ করে একটি গাড়িতে তোলে।

এরপর স্থায়ী থানায় গিয়ে ঐ সুন্দরী নারী অভিযোগ করে, আমাকে ২৩ জন পুরুষ মিলে শারীরিক নির্যাতন করেছে। যুবতীর অভিযোগ অনুযায়ী, সেই গাড়িতে করে এলাকার বিভিন্ন খনি অঞ্চলে ঘোরানো হয় তাঁকে। গাড়ির মধ্যেই দু’জনে মিলে তাঁকে শারীরিক নিযার্তন করে।

এর পরে আরও ছ’জনকে ফোন করে ডাকে তারা। তারাও মহিলার শারীরিক হেনস্থা করে বলে অভিযোগ। সেই গাড়িতে করেই পালানা নামে একটি গ্রামের সরকারি বিদ্যুৎ সাবস্টেশনে যুবতীকে নিয়ে যাওয়া হয়। সেখানেও আরও কয়েকজন তাঁকে নির্যাতন করে বলে অভিযোগ করেছেন এই যুবতী।

তার পরে যুবতীকে যেখান থেকে দুষ্কৃতীরা উঠিয়েছিল, সেখানেই ফেলে রেখে পালায় তারা। পুলিশ ঘটনাস্থল থেকে কন্ডোম উদ্ধার করেছে। রাহুল ও সুভাষ নামে দু’জন অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় থানার অফিসার হরিজিন্দার সিংহ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।