আরও কোমল টিস্যু নিয়ে বাজারে এলো বসুন্ধরার নতুন ব্র্যান্ড ‘পেটাল’

আরও বেশি কোমল ও অধিক শোষণক্ষমতা নিয়ে বাজারে এলো পেটাল টিস্যু। আজ ১৪ই সেপ্টেম্বর, রোজ বৃহস্পতিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-এ এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো নতুন এই ব্র্যান্ডটি।

বসুন্ধরা পেপার মিলস্‌ লিমিটেড অত্যাধুনিক ইটালিয়ান টেকনলোজি মেশিন এবং ১০০% ভার্জিন পাল্প ব্যবহার করেছে পেটাল টিস্যু তৈরিতে। বাংলাদেশি ক্রেতাদের জন্য এবারই সর্বপ্রথম আরো বেশি কো্মল ও অধিক শোষণক্ষমতাসম্পন্ন নতুন এই টিস্যু ব্র্যান্ডটি বাজারজাত করেছে প্রতিষ্ঠানটি। ব্র্যান্ডটি দৈনন্দিন ব্যবহারের কথা মাথায় রেখে বেশ কয়েকটি ক্যাটাগরিতে ১৫ প্রকারের টিস্যু নিয়ে পূর্ণ পরিসরে যাত্রা শুরু করেছে । এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জনাব মোস্তাফিজুর রহমান, । তিনি বলেন,”বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে সর্বদা গুণগত মানসম্পন্ন পণ্য বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় সবার জন্য আন্তর্জাতিক মানের পেটাল টিস্যু নিয়ে এসেছি আমরা। ক্রমবর্ধমান চাহিদা ও বাজার বিভাজন এর মাধ্যম পণ্যটি ভোক্তাদের মন জয় করে নিবে বলে আমাদের প্রত্যাশা“

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মাসুদুর রহমান, চিফ সেলস অফিসার; মোহাম্মদ কামরুল হাসান, চিফ ফিনান্সিয়াল অফিসার (বিপিএমএল); মোহাম্মদ মাজেদুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি, সেক্টর সি; মোহাম্মদ আলাউদ্দিন, হেড অব মার্কেটিং, সেক্টর সি; ইমরানুল কবির, মার্কেটিং ম্যানেজারসহ আরো অনেকে।