আলমডাঙ্গায় রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান

চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা পরিষদ বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) আওতায় আলমডাঙ্গা উপজেলার ডাউকী ইউনিয়নে একটি প্যাকেজে ছয়টি রাস্তার উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বেলা ১১ টায় রাস্তার কাজের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ সামসুল আবেদীন খোকন। ছয়টি রাস্তার উন্নয়ন কাজে ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ১৬ লাখ টাকা ।

এসময় জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম সাহান, মাফলুকাতুর রহমান সাজু, খলিলুর রহমান, উপ-সহকারি প্রকৌশলী আব্দুর রশীদ, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাজ্জাতুল ইসলাম স্বপন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, ঠিকাদার মো. খোকন ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা পরিষদের রাস্তার উন্নয়ন কাজগুলো হলো, ডাউকী পুারতন মসজিদের নিকট থেকে ফকিরপাড়া গ্রামের আক্কাছের বাড়ী পর্যন্ত ৪০০ মিটার বিএফএস দ্বারা উন্নয়ন । এর ব্যয় বরাদ্দ ধরা হয়েছে ৪ লাখ টাকা। ডাউকী স্কুলপাড়া আনিসের বাড়ী হতে আনোয়ারের বাড়ী পর্যন্ত ২০০ মিটার রাস্তা বিএসএফ দ্বারা উন্নয়ন । এর ব্যয় বরাদ্দ দেয়া হয়েছে ২ লাখ টাকা। ডাউকী মুন্সিপাড়া মোবারক মাস্টারের বাড়ি হতে মহির বাড়ি হয়ে আফাজের দোকান পর্যন্ত ৪০০ মিটার রাস্তা বিএফএস দ্বারা উন্নয়ন। এর ব্যয় বরাদ্দ দেয়া হয়েছে ৪ লাখ টাকা। বিনোদপুর কলোনীপাড়া হতে ডাউকী স্যাকড়া পুকুর পর্যন্ত ২০০ মিটার রাস্তা বিএফএস দ্বারা উন্নয়ন। এর ব্যয় ধরা হয়েছে ২ লাখ টাকা । বকসীপুর দুলালের বাড়ি হতে হালিমের বাড়ি পর্যন্ত ১৭০ মিটার রাস্তা বিএফএস উন্নয়ন । এর ব্যয় ধরা হয়েছে ২ লাখ টাকা। পোয়ামারী মতিয়ারের বাড়ি হতে আবু মুছার বাড়ি পর্যন্ত ৭০ মিটার রাস্তা বিএফএস উন্নয়ন।