ইবিতে নাটোর জেলাকল্যাণ সমিতির আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নং কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি জিহাদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কে এম সালেহ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. শাহাবুল আলম, একই বিভাগের অধ্যাপক ড. আব্দুল বারী, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. এ টি এম মিজানুর রহমান এবং মার্কেটিং বিভাগের প্রভাষক আলাল উদ্দিন। এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক আতাউর রহমান রাজুসহ প্রায় অর্ধ শতাধিক নবীন ও প্রবীণ সদস্য এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নুর আলম ও সোস্যাল ওয়েলফেয়ার বিভাগের শিক্ষার্থী তামান্না ইয়াসমিন বৃষ্টির যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ড. রুহুল কে এম সালেহ বলেন, ‘পড়াশোনার পাশাপাশি নৈতিকতায় যেন নাটোরের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে সেরা হয়। জেলা ছাত্রকল্যাণের সাথে তোমাদের যোগাযোগ বাড়াতে হবে। এতে পারস্পরিক হৃদ্যতা, ভ্রাতৃত্ব ও ভালোবাসা বাড়ে। ভবিষ্যতে এটি অনেক কাজে দেবে।’ এছাড়াও এসময় তিনি তার বক্তব্যে নবীনদের আর্থিক, হল কেন্দ্রিক, একাডেমিকসহ সকল ধরনের সমস্যায় পাশে থাকার আশ্বাস দেন।

এর আগে অনুষ্ঠানে সংগঠনটির নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং একইসাথে প্রবীণ বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

পরে দুপুরে মধ্যাহ্নভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।