গোপালগঞ্জের মুকসুদপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

গোপালগঞ্জের মুকসুদপুরে ইসমাইল হাওলাদার নামে এক যুবককে (২৩) সালিশির কথা বলে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা ফিরোজা বেগম ও তার লোকজনের বিরুদ্ধে। উপজেলার গোহালা ইউনিয়নের চকামবাড়ি নয়াকান্দি ১২ নং আশ্রায়ন প্রকল্পের ঘরের মধ্যে এ ঘটনা ঘটে । পুলিশ ৩০ সেপ্টেম্বর শনিবার দুপুরে ওই ঘর থেকে ইসমাইলের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে ।

স্থানীয়রা জানায়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের চকামবাড়ি নয়াকান্দি গ্রামের বাসিন্দা শহিদুল হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (২৩) পার্শ্ববর্তী আশ্রায়ন প্রকল্পের ১২নং ঘরে বসবাসকারী পাতানো খালা ফিরোজা বেগমের ঘরে সব সময় যাতায়াত করতো । এ সুবাদে খালা ফিরোজা বেগম ইসমাইলকে বিয়েও করায় । বিয়ের কয়েকমাস না যেতেই ইসমাইলের স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় শুক্রবার সন্ধ্যায় খালা ফিরোজা বেগম ইসমাইলকে বাড়ি থেকে সালিশির কথা বলে ডেকে আনে । পুলিশ জানায়, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই ঘর থেকে ইসমাইলের রক্তাক্ত উদ্ধার করি ।

নিহতের মা চায়না বেগম জানায়, শুক্রবার সন্ধ্যায় আমার একমাত্র ছেলেকে সালিশির কথা বলে ডেকে আনে ফিরোজা বেগম । পরবর্তী সময় আমার ছেলে রাতে ঘরে ফিরে না আসলে শনিবার সকালে পাতানো খালা ফিরোজা বেগমের বাড়িতে গিয়ে আমার ছেলের রক্তাক্ত মরদেহ দেখতে পাই । ওরা আমার ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে । আমি এর সঠিক বিচার চাই ।

মুকসুদপুর থানার ওসি মোঃ আশরাফুল আলম জানান, ইসমাইল নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি । হত্যার রহস্য উদঘাটন করতে তদন্ত চলছে ।