ইবিতে মুট কোর্ট সোসাইটির নেতৃত্বে মেরিন, রায়হান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘মুট কোর্ট সোসাইটি’ (এমসিএস) এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সরকার মোঃ মিলাদুজ্জামান মেরিন ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রায়হান বিশ্বাস মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আইন বিভাগের উদ্যোগে এক কর্মশালায় এ কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটির প্রধান মডারেটর হিসেবে আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল ও নির্বাহী মডারেটর হিসেবে অধ্যাপক ড. রেহানা পারভিন মনোনীত হয়েছেন।

১৮ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি তালুকদার মোঃ সোলায়মান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক উম্মে আসরাতাম তাজরিন, কোষাধ্যক্ষ তন্ময় ঘোষ, দপ্তর সম্পাদক সাকিলা শারমিন, গবেষণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাওয়ানা শামিম, মিডিয়া ও জনসংযোগ বিষয়ক সম্পাদক মহিমা বিশ্বাস, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিদ উল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোয়াব্বেজ রহমান জিম, সহ-কোষাধ্যক্ষ নাজমুল করিম আর্নব, সহ-দপ্তর সম্পাদক সুমাইয়া ধীনা, সহ- মিডিয়া ও জনসংযোগ সম্পাদক সোলায়মান হোসেন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকাশ সিকদার।

এছাড়াও উপদেষ্টা পর্ষদের সদস্যরা হলেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. রেবা মন্ডল, বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দা সিদ্দিকা, অধ্যাপক ড. রেহানা পারভিন, সহযোগী অধ্যাপক ড. আবদুল করিম খান।