ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান হাওর বন্ধু-এমপি রতন

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে মুঠো ফোনে যোগাযোগ কালে তিনি বলেন- ধর্মপাশা, মধ্যরগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা।

মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও দেশের বাইরে অবস্থানরত সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা।

এমপি রতন আরও বলেন, ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই দেশ বিদেশের সর্বস্তরের মানুষকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ–উল–ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব-দুখী, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা থাকতে হবে।

তিনি আরো বলেন, ঈদ সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহব্বানে শান্তি- সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

রহমত, বরকত, ও নাজাতের মাহে রমজান সমাপ্তি পর আসছে ঈদের খুশি। আল্লাহ্ যেন আমাদের কে হেফাজত করেন। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশির, ঈদ মানে সহমর্মিতা ও সহযোগিতার অপূর্ব বন্ধন, এই ঈদ ভরে উঠক সকলের জীবন।

সবশেষে তিনি দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন।