এবার বেন স্টোকসকে ধুয়ে দিলেন ওয়ার্নারের স্ত্রী

রিস্টলে নাইট ক্লাবের বাইরে মারামারির ঘটনায় ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ রয়েছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। সেই ঘটনার ভিডিও প্রকাশ হয়েছিলো ইংলিশ সংবাদ মাধ্যমে। স্টোকস গ্রেফতার হওয়ার পর তাকে পরবর্তীতে ছেড়ে দিলেও বর্তমানে পুলিশের তদন্তেই রয়েছেন তিনি। তবে ইংল্যান্ডের অ্যাশেজ দলে তাকে নেওয়া হয়নি।

তারকা এ ক্রিকেটারের অপকর্মের জন্য তাকে এবার ধুয়ে দিলেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারের স্ত্রী ক্যানডিস।

এদিকে সম্প্রতি স্টোকসের অনাকাঙ্খিত ঘটনাটি আবার নতুন মোড় নিয়েছে। সমকামী এক দম্পতি এ ঘটনার পালে নতুনভাবে হাওয়া দেন। জানান, নাইট ক্লাবের বাইরে কিছু লোক তাদের বিরক্ত করছিল। আর তাদের বাঁচাতে গিয়েই মারামারি করেন স্টোকস। তিনি ছিলেন সত্যিকারের নায়ক।

ক্যানডিস অবশ্য স্টোকসের সমালোচনাই করলেন। তার মতে, এ অলরাউন্ডারকে অ্যাশেজে ফের অনুমতি দেওয়া উচিৎ হবে না, ‘আমি জানি অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা তাকে পেলে খুশি হতো। কারণ তারা সেরার বিপক্ষে খেলতে ভালোবাসে। তবে আমি মনে করি না সে ফিরতে পারবে। সেই ভিডিওটি ছিলো ভয়ঙ্কর, খুবই বাজে। ’

এর আগে একবার অ্যাশেজ চলাকালীন ইংল্যান্ডের বর্তমান অধিনায়ক জো রুটকে ঘুশি মেরে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন ওয়ার্নার। চ্যানেল নাইনে এক সাক্ষাতকারে তিনি প্রসঙ্গটি টেনে আরও বলেন, ‘সে সময় ডেভিড (ওয়ার্নার) কোনো পুলিশি শাস্তি পাননি। তাকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল। সুতরাং কেন স্টোকসে ফের অনুমতি দেওয়া হবে। ’

অ্যাশেজ খেলতে ইংল্যান্ড দল বর্তমানে অস্ট্রেলিয়া সফরে রয়েছে। আগামী ২৩ নভেম্বর ব্রিসবেনের গ্যাবায় পাঁচ ম্যাচের ঐতিহাসিক টেস্টের প্রথমটি শুরু হবে। ইংলিশরা অ্যাশেজের বর্তমান শিরোপাধারী দল।