এবার সন্তানের সামনে বাবাকে কুপিয়ে আহত

এবার নারায়ণগঞ্জে শিশু সন্তানের সামনে বাবাকে কুপিয়ে আহত করা হয়েছে। ভুক্তভোগীর নাম রাসেল। তিনি ব্যবসা করেন। উপজেলার পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়াম্যান সিরাজুল হক ভুঁইয়ার ছেলে তিনি।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জের মোগরাপাড়া চৌরাস্তায় আইয়ুব প্লাজার তৃতীয় তলায় এনএফসি রেস্টরেন্টে এ ঘটনা ঘটে। রাসেল তার শিশু কন্যা এবং ভাতিজাকে নিয়ে সেখানে খেতে গিয়েছিলেন।

কী নিয়ে বিরোধে এই ঘটনা ঘটেছে, সেটি তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। তবে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ এবং ভুক্তভোগী পরিবারটির বক্তব্যে সব স্পষ্ট হবে বলে আশা করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

এই ঘটনার খবর পেয়ে সোনারগাঁও থানার পরিদর্শক আলমগীর হোসেন (অপারেশন) ও এস আই জুবায়ের ঘটনাস্থল যান। ঘটনাস্থল থেকে আটক করা হয় এনএফসি রেস্টুরেন্টের মালিক ফারুককে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রাসেলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও সেবা জেনারেল হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। পরিবারের পক্ষ থেকে জানা গেছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

আগের দিন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফ নামে এক তরুণকে কোপানো হয় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে। তিনি আপ্রাণ চেষ্টা করেও স্বামীকে বাঁচাতে পারেননি। এই ঘটনার ভিডিও প্রকাশ হলে দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে। প্রতিক্রিয়া জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ক্ষোভ প্রকাশ করেছে হাইকোর্ট।