ওমর সানী ফ্যান ক্লাবের আনন্দ উৎসব অনুষ্ঠিত

ওমর সানী ফ্যান ক্লাবের আনন্দ উৎসব গত ৮ অক্টোবর রাজধানীর গুলশান-১ এর আর এম সেন্টারের মোন্টানা লাউঞ্জে অনুষ্ঠিত হয়।

ওমর সানী ফ্যান ক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোঃ মনজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিঃ এর সভাপতি চিত্রনায়ক ওমর সানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজীবন সম্মাননা প্রাপ্ত এবং দেশগ্রাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী, সমাজসেবক ও রাজনীতিক জিএম শাহজাহান, বিশিষ্ট অভিনেতা মোজাম্মেল হোসেন, আজীবন সম্মাননা প্রাপ্ত ও প্রতিষ্ঠাতা সদস্য এস কে সুমন, সিরাজগঞ্জ জেলা অসকস সভাপতি আলহাজ্ব লায়ন্স মোঃ আতাউর রহমান এবং চিত্রপরিচালক জাহিদ হোসেন।

সংগঠনের সাধারণ সম্পাদক সালাউদ্দিন বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে এবং যুগ্ম সাধারণ সম্পাদক শামীম সালামের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা অভিনেতা ও নির্মাতা কিরন খান, রাসেল আমীর,সাংগঠনিক সম্পাদক শামীম তালুকদার,সিনিয়র সদস্য শাহেদ সানী, ঈশিতা,এম আকাশ খান, তসলিম মৃধা, প্রভাষক মারুফ হোসেন, জীবন দেব সহ অনেকে।

অনুষ্ঠানে ক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সদস্য,সাবেক উপদেষ্টা ও দেশগ্রাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী এবং প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক কোষাধ্যক্ষ ও পরিকল্পনা সম্পাদক এস কে সুমনকে আজীবন সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করেন চিত্রনায়ক ওমর সানী।