কুমিল্লায় আটক ৬, মাদক ও ২টি মোটরসাইকেল উদ্ধার

দেশব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার দিনব্যাপী মাদক বিরোধী অভিযান চালায় কুমিল্লার লাকসাম থানা পুলিশ। লাকসাম পৌর শহরের পশ্চিমগাঁও সাহাপাড়াসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদ, রয়েলষ্টেইগ, সিগন্যাসার, রয়েল গ্রীন হুইসকি, কিং ফিসার বিয়ারসহ ৪জন মাদক কারবারীকে আটক করতে সমর্থ হয়।

জানা যায়, লাকসাম-মনোহরগঞ্জ সার্কেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুহিতুল ইসলামের নেতৃত্বে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত তোফাজ্জল হোসেনের পরিচালনায় এই অভিযানে সারাদিন কোন অপরাধীর সন্ধান না পাইলেও সন্ধ্যার একটু আগে হাতে নাতে মাদক সহ ৪ জনকে গ্রেফতার করা হয়। এঘটনার কিছুক্ষণ পরই আরো ২ মাদক ব্যবসায়ী সাজ্জাত হোসেন অনি ও রিয়াজকে ৪৭ পিছ মরণ নেশা ইয়াবাসহ আটক করে লাকসাম থানা পুলিশের আরেকটি টিম।

মদ, হুইসকি, গাঁজাসহ প্রথম ৪ জনের মধ্যে ঐ এলাকার বাবুল সাহার পুত্র শিমুল সাহা, উত্তম গোস্বামীর ছেলে উৎপাল গোস্বামী, চিত্ত দেবনাথের সন্তান সবুজ দেবনাথা এবং ইফসুফ আলীর ছেলে রাসেল।

অপর ২ মাদক ব্যসায়ী গাজীমুড়া গ্রামের জাকির হোসেন বাবুলের পুত্র রিয়াজ হোসেন ও আবুল হোসেনের পুত্র সাজ্জাদ হোসেন অনি।

দিনব্যাপী মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য ও ৬জন মাদক ব্যবসায়ীকে আটকসহ ২টি মোটরসাইকেল জব্দ করা হয় বলে জানিয়েছেন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন।