কুষ্টিয়ার ভেড়ামারায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই কিশোর

কুষ্টিয়ার ভেড়ামারায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (১৯ মে) সন্ধ্যায় ভেড়ামারা-গোলাপনগর সড়কের বাঁকাপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর গ্রামের মমিনুল হকের ছেলে ময়নাল হক মিল্টন (১৭) এবং একই গ্রামের আলমের ছেলে শাকিল (১৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ভেড়ামারা-গোলাপনগর সড়কের বাঁকাপুল সংলগ্ন স্থানে দুই দিক থেকে আসা দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলে থাকা চালকসহ চারজন রাস্তার ছিটকে পড়ে। এতে মোটরসাইকেল দুটিই দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা তাদেরকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিল্টন ও শাকিলকে মৃত ঘোষণা করেন। তারা দুজন বন্ধু এবং একই মোটরসাইকেলের চালক এবং আরোহী ছিলেন। অপর মোটরসাইকেলে থাকা আহত দুজনকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রাজ্জাক নামে এক যুবকের অবস্থা আশংকাজনক।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল জানান, আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় লাশ বাড়িতে নিয়ে গেছেন।