কুড়িগ্রামের ফুলবাড়ীতে বীরমুক্তিযোদ্ধাদের কুটুক্তির প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেরায় সদ্য গেজেটভুক্ত বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সচিব বীরপ্রতীক মরহুম বদরুজ্জান মিয়ার বিরুদ্ধে এক শ্রেনীর মানুষ ষড়যন্ত্র, কুটুক্তিসহ অসৌজন্যমূলক আচরন করায় মানববন্ধন ও সমাবেশ করেছেন গেজেটভুক্ত বীরমুক্তিযোদ্ধারা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে উপজেলা শহরের তিনকোনা মোড়ে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশে করেন তারা। এসময় বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়র সলিমুল্যাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা নুরুল হুদা দুলাল, বীরমুক্তিযোদ্ধা আজিজার রহমান মাস্টার, বীরমুক্তিযোদ্ধা শাহাজান আলী, জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ হোসেন পোদ্দার রতনসহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিগণ।

বক্তারা বলেন, অনতিবিলম্বে এসব অসৌজন্যমূলক আচরণ ও ষড়যন্ত্র বন্ধ না হলে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদেরকে নিয়ে যড়যন্ত্র ও কুটুক্তিকারীদের বিরুদ্ধে অবস্থান নেয়া হবে। কোন বীরমুক্তিযোদ্ধার অসম্মান মেনে নেয়া হবে না।
পরে বীর মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন শ্রেণীর মানুষ একত্রে হয়ে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।