কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে রাতের আধারে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে রাতের আধারে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত হতে শুক্রবার ভোর পর্যন্ত রাস্তায় বসবাসকারী অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ‘ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন’ নামের এক স্বেচ্ছা সেবী যুব সংগঠন৷ যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘কেয়ার এন্ড শাইন ফাউন্ডেশন’ এর আর্থিক সহযোগিতায় এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনটির সহ-সভাপতি রফিকুল ইসলাম জানান, প্রতি বছর যেই সময়টিতে দেশে শৈত্যপ্রবাহ বিদ্যমান থাকে, সেই সময়ে ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন শুধুমাত্র রাস্তায় বসবাসকারী মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে আসছে৷ তারই ধারাবাহিকতায় এই বছরও সারারাত ধরে শীতবস্ত্র বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, “আমরা শুধুমাত্র রাস্তায় যারা রাত কাটায়, যারা অসহায় ও ছিন্নমূল; তাদের মধ্যে প্রতি বছর শীতকালে শীতবস্ত্র বিতরণ করি। আমাদের উদ্যেশ্য শুধুমাত্র আল্লাহর সন্তষ্টি অর্জন। এই বছর আমরা বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করি।”

উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে ডোনেট ফর ভূরুঙ্গামারী যুব ফাউন্ডেশন-এর সহ-সভাপতি রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক রাসেল ইসলাম রাফি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সেলিম হোসেন, দপ্তর সম্পাদক জাহিদ হাসান নিলয় ও কার্যনির্বাহী কমিটির সদস্য রাসেদুজ্জামান রাসেল অংশগ্রহণ করেন।