কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ফিরোজ হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর বলদিয়া ইউনিয়নে দূর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হওয়া আলতাফ হোসেন ফিরোজ (১৮) এর হত‍্যা কারিদের দ্রুত গ্রেফতার ও আটক আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে ভূরুঙ্গামারী উপজেলার কচাকাটা থানাধীন সুবলপাড় বাজার মোড়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে এলাকার বিভিন্ন পেশাজীবির মানুষ অংশ গ্রহণ করে। মানববন্ধনে বক্তারা বলেন আলতাফ হোসেন ফিরোজ এর হত্যাকান্ডে তিনজন গ্রেফতার হয়েছে জড়িত বাকী আসামীদের দ্রুত গ্রেফতার ও জেলহাজতে আটকৃতদের ফাঁসির দাবি জানান তারা। এ সময় বক্তব্য রাখেন, ইউ’পি সদস্য আব্দুর রাজ্জাক,সাবেক সদস্য জাহাঙ্গীর আলম,আব্দুল মান্নান তালুকদার,রফিকুল ইসলাম ও রশিদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য গত (২৫ জুন) উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গালেরকুটি গ্রামের মুল্লুক চানের ছেলে ফিরোজকে নৃশংসভাবে খুন করা হয় । ওই দিন রাত্রে ফিরোজ আবুল মোড়ে তার ব‍্যবসায়ীখ গালামালের দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে জোনাব আলীর বাড়ির সন্নিকটে বাঁশঝাড়ের কাছে পৌঁছিলে সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা কয়েকজন যুবক তার মাথায় ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে। এতে সে রক্তাক্ত যখম ও অজ্ঞান হয়ে মাটিতে পড়ে থাকাবস্থায় পথচারীরা দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়ার পথে ফিরোজের মৃত্যু হয়। এঘটনায় মামলা হলে কচাকাটা থানা পুলিশ ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।