কুড়িগ্রামে ১০ দফা দাবি আদায়ে বিএনপির গনঅবস্থান কর্মসূচি পালন

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি,চাল, ডাল তেল,কৃষি উপকরণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ, জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায়,সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি সহ সুচিকিৎসার দাবিতে কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপির আয়োজনে গন অনশন কর্মসূচি পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মোক্তার পাড়াস্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে শনিবার (৮ এপ্রিল) দুপুর ৩ টা থেকে ৫ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম।

কুড়িগ্রাম সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু, জেলা বিএনপির সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,যুগ্মসাধারণ সম্পাদক আশরাফুল হক রুবেল,সহ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,মোসলেম উদ্দিন মোল্লা,সহ সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, সদর উপজেলা বিএনপি সম্পাদক মাহবুবার রহমান,পৌর বিএনপি সাধারণ সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গির বিপ্লব, জেলা যুবদল সহসভাপতি মাসুদ রানা বাবু,সহ সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, কৃষকদলের আহবায়ক খলিলুর রহমান,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এনামুল হক এনা,সদস্য সচিব আরমান হোসেন,জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান, সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল,যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা , প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন,দশ দফার মধ্যে মূল দাবি নিরপেক্ষ সরকারের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন। তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না ,বিএনপি এদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা সহ সকল গণতান্ত্রিক অধিকারের জন্য সংগ্রাম করছে।