ক্ষমতায় যেতে চাইলে নির্বাচনে আসতে হবে, জিততে হবে : কৃষিমন্ত্রী

সোমবার (১৭ এপ্রিল) কৃষিমন্ত্রী বগুড়ার শাহজাহানপুর উপজেলায় রাধানগর গ্রামে নগর আজিরন রাবেয়া মহিলা আলিম মাদ্রাসার সুবর্ণ জয়ন্তী উদ্‌যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এসময় মন্ত্রী বলেন, বিএনপি যদি ক্ষমতায় যেতে চায়, তাহলে তাদেরকে নির্বাচনে আসতে হবে, নির্বাচনে জিততে হবে। বিএনপি হরতাল করে, আন্দোলন করে, আগুন সন্ত্রাস করে সরকারের পতন ঘটাতে পারবে না, কোনোদিন ক্ষমতায়ও আসতে পারবে না।

দেশে দুর্ভিক্ষ হবে, এই খোয়াব দেখেও বিএনপি ক্ষমতায় যেতে পারবে না বলে এসময় মন্তব্য করেন মন্ত্রী। তিনি বলেন, দুর্ভিক্ষের খোয়াব দেখে লাভ হবে না। বৈশ্বিক মন্দা, করোনা পরিস্থিতি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যেও দেশে খাদ্য সংকট হয়নি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতেও আর কোনোদিন দুর্ভিক্ষ হবে না।

অনুষ্ঠানে সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালক খলিল আহমদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়া অঞ্চলের অতিরিক্ত পরিচালক সরকার শফি উদ্দীন আহমদ, জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিষ্ট্রার মোঃ নজিবুর রহমান বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি মাশফিকুর রহমান পরাগ।