খাগড়াছড়িতে উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার(২৩শে জুন) সকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল,পতাকা উত্তোলন, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ভাগাভাগী করে নেতাকর্মীরা।

বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবোজ্জল ৭৪বছর উপলক্ষে জেলা ৯টি উপজেলাতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে টাউনহলের সামনে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা চেঙ্গী স্কোয়ার হয়ে শাপলা চত্বর, আদালত সড়ক ঘুরে টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগসহ সকল সহযোগি সংগঠন।
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ—সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে উপ—দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেযারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রম্নু চৌধুরী অপু।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব মো: জাহেদুল আলম, সহ—সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সমীর দত্ত চাকমা, মনির খান, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এমএ জব্বার।

দীঘিনালা উপজেলা: দীঘিনালায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার(২৩শে জুন) সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ব্যান্ডদলের তালে তালে উপজেলা কমপ্লেক্সে গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে।
এ সময় উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মৎসজীবী লীগের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করে।
পরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা। আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ—সভাপতি মো: মাহবুব আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ—সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম ফরাজি, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এবং উপজেলা পরিষদ ভাইস—চেয়ারম্যান সীমা দেওয়ান, সাধারণ সম্পাদক এবং ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদা বেগম লাকী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: মোজাফফর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: মাহবুব আলম প্রমুখ।
আলোচনা সভার পর বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।