খাগড়াছড়ির দীঘিনালায় সড়কের পাশে যুবকের লাশ উদ্ধার; হত্যার অভিযোগ পরিবারের

খাগড়াছড়ি পার্বত্য জেলা দীঘিনালা উপজেলায় রাস্তার পাশে পড়ে থাকা একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রাহুল কর্মকার(৩৩)। সে উপজেলার সুধীর মেম্বারপাড়া গ্রামের মৃত তপন কর্মকারের ছেলে। পরিবারে আত্মীয় স্বজনদের অভিযোগ পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বুধবার (৩রা মে) সকাল নয়টায় পুলিশ জামতলী সড়কের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করে। উপজেলার ২নং বোয়ালখালী ইউপির ৮নং ওয়ার্ডের সুধীর মেম্বার পাড়া এলাকায় সড়কের পাশ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে দীঘিনালা থানা পুলিশ। প্রাথমিকভাবে স্থানীয়দের ধারণা গভীর রাতে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোরে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের মাথায় পিঠে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত রাহুল কর্মকার বোয়ালখালী ইউপির ৮ নং ওয়ার্ডের সুধীর মেম্বার পাড়া এলাকার মৃত তপন কর্মকারের ছেলে।

এ সময় পাশ্ববর্তী দোকানদার মাইকেল দাশ জানান, গত মঙ্গলবার দিবাগত রাত নয়টায় আমার দোকান থেকে এক খিলি পান কেনেন রাহুল কর্মকার। আমার সামনেই রাহুলের স্ত্রী বাড়ী যাওয়ার জন্য ফোন করেছিল। সে বাড়ী যাচ্ছে বলে দোকান থেকে চলে যায়।

এ ব্যাপার নিহতের স্ত্রী রুপা কর্মকার জানান, গতকাল রাত নটায় ফোনে কথা হয়েছিলো, সে বলেছে বাড়ী আসবে। পরে রাত বারোটা থেকে মোবাইল ফোন বন্ধ ছিলো।

নিহতের ছোট ভাই জীবন কর্মকার জানান, রাত বারোটায় বাড়ী না আসায় খোজ নিতে থাকি। সকালে একজনের রাস্তার পাশে লাশ পড়ে আছে খবর পেয়ে শনাক্ত করি। তিনি আরও জানান, আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে জানান। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে তদন্তপুর্বক গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।