খাগড়াছড়ির লক্ষ্যছড়িতে সেনাবাহিনীর পক্ষ হতে মানবিক সহায়তা পেল হতদরিদ্ররা

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্যছড়ি উপজেলায় সেনাবাহিনীর পক্ষ হতে হতদরিদ্ররা মানবিক সহায়তা পেয়েছে। মানবিক সহায়তার অংশ হিসেবে লক্ষ্যছড়ি সেনা জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে জনকল্যানমূলক সহায়তা প্রদান করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় বুধবার(২৪শে মে) লক্ষ্যছড়ি জোনের উদ্যোগে স্থানীয় অসহায় পরিবারে মাঝে সেলাই মেশিন, সোলার প্যানেল, ঘর নির্মাণের জন্য ঢেউ টিন এবং মেধাবী শিক্ষার্থীকে বই, চিকিৎসার জন্য আর্থিক সাহায্য, বিবাহ উপলক্ষ্যে আর্থিক সাহায্য, খেলাধুলার জন্য আর্থিক অনুদান, কৃষি বীজ, কীটনাশক এবং সার বিতরণ করা হয়।

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, স¤প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অন্তর্গত লক্ষীছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন সেবামূলক এবং জনকল্যাণমূলক কার্যক্রমের ধারা অব্যাহত রেখেছে।
ল²ীছড়ি জোনের এই মহতী উদ্যোগে এলাকার সর্বস্তরের জনসাধারণ বাংলাদেশ সেনাবাহিনী তথা লক্ষ্যছড়ি জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মানবিক সহায়তা কর্মসূচি শেষে লক্ষ্যছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল এএইচএম জুবায়ের, পিএসসি, জি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় সাধারণ মানুষের পাশে আছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।