খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাটিরাঙ্গার মো: জাকারিয়া

খাগড়াছড়ি পার্বত্য জেলার চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটন, মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের আটক করাসহ চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায় জেলার ৯টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়া।

সোমবার(৫ই জুন) সকালের দিকে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে খাগড়াছড়ি জেলা পুলিশের ভালো কাজ ও কর্মদক্ষতার মে—২০২৩মূল্যায়ন পূর্বক বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়ার নাম প্রকাশ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম।

এ অর্জনকে মাটিরাঙ্গার জনগণের জন্য উৎসর্গ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: জাকারিয়া বলেন, এমন অর্জন আমার একার পক্ষে সম্ভব নয় মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ও খাগড়াছড়ি জেলার মান্যবর পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম মহোদয়ের আন্তরিকতা ছিল বলেই আমি এই সম্মাননা পেয়েছি। মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধ দমনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। একইসাথে মাটিরাঙ্গা থানা এলাকার জনসাধারণের জন্য কাঙ্খিত পুলিশি সেবা প্রদান করার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন তিনি।