খাগড়াছড়িতে পুকুর থেকে অজ্ঞাত পাহাড়ি নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় পাতাছড়া ইউনিয়নের নাকাপা বাজারের পিছনে একটি পুকুর থেকে এক অজ্ঞাত পাহাড়ি নারীর(৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার(১১ই ডিসেম্বর) সকালে নাকাপা বাজারের পিছনে পুকুরে একটি মহিলার ভাসমান লাশ দেখতে পেয়ে তাৎক্ষণিক পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অজ্ঞাত এই মহিলার লাশটি উদ্ধার করেন।

পুলিশ জানায়, শুক্রবার সকালে নাকাপা বাজারের অদূরে একটি পুকুরে ভাসমান অবস্থায় মরদেহটি দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। ওসি মোহাম্মদ শামসুজ্জামানের নেতৃত্বে রামগড় থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বার বলেন, পুকুরটি দীর্ঘদিন ধরে কেউ ব্যবহার করে না। অনেকটা পরিত্যক্ত। শুক্রবার সকালে পুকুরের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় তিনি মরদেহটি ভাসমান অবস্থায় দেখে নাকাপা পুলিশ ফাঁড়ি ও রামগড় থানায় খবর দেন। তিনি আরও বলেন, নারীটি নাকাপা এলাকার নয়।

তদন্ত থানার সেকেন্ড অফিসার মজিবুর রহমান বলেন, মরদেহটি একজন পাহাড়ি নারীর। বয়স আনুমানিক ৩৫-৪০বছর। এলাকার কেউই নারীটির নাম পরিচয় জানাতে পারেনি। তিনি আরও বলেন, মরদেহের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, ৫-৭দিন ধরে পানিতে পড়ে ছিল। চামড়ায় পঁচন ধরেছে। খাগড়াছড়ি জেলা আধুনিক জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহটি পাঠানো হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে হত্যা মামলা রুজু করা হয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: সামসুজ্জামান জানান, সকালে স্থানীয়রা পুকুরে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে আমাদের খবর দিলে আমরা পুকুর থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশটি খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে এবং ধারণা করা হচ্ছে অজ্ঞাত নারীর বয়স ৩৫বছর হতে পারে। লাশটি ১০দিন আগে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। যার কারণে লাশটি পঁচে ফুলে গিয়ে অর্ধগলিত হয়ে গেছে। এ ঘটনায় রামগড় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।