খাগড়াছড়িতে মাছের পোনা অবমুক্তকরণ করলো বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে মাছের পোনা অবমুক্তকরণ করলো পুনাক করেছে। দেশে মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যোগে খাগড়াছড়ি পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

সোমবার (৩১শে অক্টোবর) বিকেলে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর উদ্যােগে পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাছের পোনা অবমুক্ত করেন-খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম এর সহধর্মীনি পুনাক সভানেত্রী মিসেস রেহানা ফেরদৌসী।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জিনিয়া চাকমাসহ পুনাকের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক এর সভানেত্রী মিসেস রেহানা ফেরদৌসী বলেন, নারীদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের লক্ষে কাজ করছে পুনাক। এছাড়া এ সংগঠনটিকে আরও শক্তিশালী করার লক্ষে আয়বর্ধক মূলক মাছ চাষ করার জন্য খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক পিপিএম মহোদয় পুলিশ লাইন্সে পুনাকের জন্য একটি পুকুর দেন, সেখানে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। ভবিষৎতে মাছ চাষের লভ্যাংশের টাকা দিয়ে পুনাক অসহায় মানুষের জন্য কাজ করবে বলে জানান তিনি।

দেশে মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যোগে খাগড়াছড়ি পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।