খাগড়াছড়ি সীমান্তে অবৈধ অনুপ্রবেশকালে ২ ভারতীয় নাগরিক আটক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলা সীমান্ত পেরিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিক আটক করেছে বাংলাদেশ সেনাবাহিনী। ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন এই অবৈধভাবে প্রবেশকারী ২জন ভারতীয় নাগরিককে আটক করে। আটককৃতরা হচ্ছে-চাঁদপদ দাস(৩০) ও মিলন দাস(৫৫)। তারা দুজনেই ভারতের কলকতার বাসিন্দা।

সোমবার(২৫শে জুলাই) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা জোনের সার্জেন্ট ওসিইউ মো: শাহীন মিয়ার নেতৃত্বে একটি টহল দল মাটিরাঙ্গা বাজারে প্যানাসিয়া ফার্মেসীর সামনে ঘুরাফেরা করার সময় তাদের আটক করে।

আটককৃতদের কাছ থেকে ১৪হাজার টাকার ভারতীয় রুপি, ৪টি ডেভিট কার্ড,৩টি ভারতীয় আইডি কার্ড ও বাংলাদেশী ৫শ টাকা উদ্ধার করা হয় এ সময়। নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা জোনের সার্জেন্ট মো: শাহীন মিয়ার নেতৃত্বে একটি টহল দল মাটিরাঙ্গা বাজারে প্যানাসিয়া ফার্মেসির সামনে ঘোরাঘুরি করার সময় তাদের আটক করে।

পরে আটককৃতদের মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তরের আইনি প্রক্রিয়া চলছে।