খালি সংলাপ সংলাপ করেন কেন : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে কোনো সংলাপ হবে না। সংলাপের নাটক করে বিএনপি নির্বাচন নিয়ে নতুন অজুহাত দাঁড় করাবে।

আজ মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে সরকারি কেন্দ্রীয় ঔষধাগারে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় দেশের বিভিন্ন সরকারি হাসপাতালের জন্য সংশ্লিষ্টদের হাতে ৭৪টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন তিনি।

অ্যাম্বুলেন্সের রক্ষণাবেক্ষণের কাজে দীর্ঘসূত্রতা আছে এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, রক্ষণাবেক্ষণের কাজে একটি স্থানীয় তহবিল গঠন করে দেওয়া হবে, যা থেকে অর্থ ব্যয়ের জন্য কোনো পূর্বানুমতি নিতে হবে না। নির্বাচন বিষয়ে সংলাপের কোনো প্রয়োজন নেই বলেও জানান তিনি।

নাসিম বলেন, ‘খালি সংলাপ সংলাপ করেন কেন? সংলাপ তো হওয়ার কোনো সম্ভাবনা নাই। আপনাদের সঙ্গে সংলাপ করে লাভ কি আপনারাই বলেন? সংলাপের নাটক করে আপনারা অজুহাত খাড়া করবেন। সংলাপের তো প্রয়োজন নাই। সংবিধান আছে, নির্বাচন কমিশন আছে নির্বাচন করবে। এই জিনিসটা ভুলে যান, এগুলো করে দয়া করে আর বলবেন না। নির্বাচনের প্রস্তুতি নেন, নির্বাচন হবে। জনগণ যে রায় দেবে, আমরা মেনে নেব ইনশাআল্লাহ।’