খালেদা জিয়া মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া নিজেই মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করেন না। খালেদা জিয়া স্বাধীনতাও বিশ্বাস করেন না। যদি উনি মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাস করতেন এবং স্বাধীনতায় তার বিন্দুমাত্র আস্থা থাকতো, তাহলে মুক্তিযুদ্ধে আমাদের শহীদদের সংখ্যা নিয়ে কটাক্ষ করে বক্তব্য দিতেন না।

সোমবার দুপুর আড়াইটায় লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেগম জিয়া বলেছেন, ক্ষমতায় গেলে মুক্তিযোদ্ধাদের সম্মান দেবেন। সম্মান তিনি কি দিয়েছেন, সেটা জাতি জানে। এ ধরনের ভাওতাবাজি আর মিথ্যাচার বক্তব্য দিয়ে জনগণকে বোকা বানো যাবে না।

জেলা কৃষকলীগের আহ্বায়ক ওমর হোছাইন ভুলুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হিজবুল বাহার রানার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি মোতাহের হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক খন্দকার শামছুল হক রেজা, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহন কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

পরে ওমর হোছাইন ভুলুকে সভাপতি, মো. মানিককে সহ-সভাপতি, হিজবুল বাহার রানাকে সাধারণ সম্পাদক ও মাহবুবুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।