গণধিকৃত বিএনপি’র ফাঁদে জনগণ আর পা দিবে না: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি’র এখন প্রধান কাজই হচ্ছে দেশের জনগণ ধোঁকা দেয়া। তারা ক্ষমতায় থাকতে জনগণকে ধোঁকা দিয়ে দেশের টাকা বিদেশে পাঁচার করেছে; তারা এতিমের টাকা মেরে খেয়েছে।

তারা ক্ষমতায় আসতে না পেরে আগুন সন্ত্রাস করে দেশের মানুষকে পেট্টোল বোমা মেরে হত্যা করেছে। দেশ-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে এদেশের জনগণ আর ধোঁকাবাজ বিএনপি’র ফাঁদে আর পা দেবে না। কারণ, বিএনপি ধোঁকাবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে। নামস্বর্বস দলে পরিণত হতে হয়ে গেছে।

তাদের কার্যক্রম ফেসবুক আর ফটোসেশনেই সীমাবদ্ধ। বিএনপি এদেশের জন্য একটি বিষফোঁড়ায় পরিণত হয়েছে। বিএনপির আর ক্ষমতায় আসার সুযোগ নাই। উন্নয়ন-অগ্রগ্রতির জন্য বারবার এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় দেখতে চায়।

আজ শরীয়তপুরের নড়িয়ার নশাসনের ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টূর্নামেন্টে ফাইনালের ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, গত ১৪ বছর ধরে কতবারই আন্দোলনের কথা বলেছেন, একবার করতে পারে নাই। তাদের কথা এদেশের জনগণ আর ভাবে না, তাদের জাতীয় ঐক্যের ডাক জনগণের কাছে হাস্যরসের সৃষ্টি করেছে। নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

ক্ষমতায় আসতে হলে বিএনপিকে জনগণের কাছে যেতে হবে এবং নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। যতই ষড়যন্ত্র করুক, বিদেশী প্রভুদের কাছে ধরনা দেন, কোন লাভ হবে না। কোনো বিদেশি প্রভু ক্ষমতায় বসিয়ে দিতে পারবে না। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।

প্রতিষ্ঠানের সভাপতি এ্যাড. শামসুজ্জামান সেকেন্দারের সভাপতিত্বে ও অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়ার ইউএনও শেখ রাশেদউজ্জামান, মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নুরুল আমীন রতন, সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বপন মুন্সী প্রমূখ।

এরআগে ভেদরগঞ্জ উপজেলা মাসিক সমন্বয় সভা, শরীয়তপুর জেলা পূজা উদযাপন কমিটি, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সাথে সভা করেন উপমন্ত্রী।