গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারেক হাসান (২৫) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জুন) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে শুক্রবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক।

নিহত তারেক গোবিন্দগঞ্জ পৌর শহরের দূর্গাপুর মহল্লার সবুজ হাসানের ছেলে। সে ঢাকার একটি কলেজে আইটি প্রোগ্রামিং বিষয়ে লেখাপড়া করতো।

স্থানীয়রা জানান, তারেকের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে বসতবাড়ির জমি নিয়ে ফারুক, ছামছুল ও জলিলসহ কয়েকজনের বিরোধ চলছিলো। গত শনিবার (৫ জুন) দুপুরে মিস্ত্রির সাথে নতুন বাড়ির কাজ করছিলো তারেক। এ সময় ফারুক, ছামছুল ও জলিলসহ কয়েকজন বাড়িতে ঢুকে নির্মাণকাজে বাঁধা দেয়। এ সময় বাকবিতণ্ডার এক পর্যায়ে ফারুকের হাতে থাকা ছুরি দিয়ে তারেকের বুকে একাধিকবার ছুরিকাঘাত করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পাঁচদিন পর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ঘটনার পরদিনই ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।