গাইবান্ধার পলাশবাড়ীতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বিএনপি-জামায়াতের দেশবিরোধী নানা ষড়যন্ত্র চিরতরে বন্ধ ছাড়াও অগ্নিসন্ত্রাস-অপপ্রচার-মিথ্যাচারের প্রতিবাদসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বহুমুখি উন্নয়ন ও শান্তির বার্তা দেশব্যাপি ছড়িয়ে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন এলাকায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে পৌরশহরের জিরোপয়েন্ট চৌমাথা মোড়ের ডাকবাংলো চত্বরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন ও সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম মন্ডল-এর নেতৃত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এছাড়া উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, হোসেনপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, বরিশালে উপজেলা আ’লীগ সাবেক সহ-সভাপতি ভিপি রফিকুল ইসলাম, মহদীপুরে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ ছাইফুলার রহমান চৌধুরী তোতা, বেতকাপায় উপজেলা আ’লীগ সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, পবনাপুরে উপজেলা আ’লীগ নেতা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল রিপন, মনোহরপুরে উপজেলা আ’লীগ নেতা আব্দুল মজিদ বাবলু এবং সিদ্দিকুল ইসলাম লিটন ও হরিনাথপুর ইউনিয়নে জেলা আওয়ামী লীগ নেতা জরিদুল হক ও আব্দুল হান্নান মাস্টারের নেতৃত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা ছাড়াও উল্লেখিত ইউনিয়ন আ’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকদ্বয়ের নেতৃত্বে ইউনিয়ন সমূহের দলীয় সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে; বরিশাল ও মহদীপুর ইউনিয়ন এলাকায় উপরোক্ত নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা আ’লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন ও মহদীপুর ইউনিয়নে উপজেলা আ’লীগ সাধারণন সম্পাদক তৌহিদুল মন্ডল অনুষ্ঠিত শান্তি সমাবেশে যোগ দেন বলে দলীয় সূত্র জানায়। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।