গাইবান্ধার পলাশবাড়ীতে পৃথক ঘটনায় ৩ নারীর মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক ৩ টি ঘটনায় ৩ জন নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার (০৫ নভেম্বর) উপজেলার পবনাপুর ইউনিয়নের পৃর্বফরিদপুর (কানিপাড়ার) এলাকায়, মনোহরপুর ইউনিয়নের খামার মামুদপুর গ্রামে এবং বরিশাল ইউনিয়নের আমলাগাছী এলাকায় এ ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- মৃত নুরুল ইসলামের স্ত্রী আমেনা বেগম (৬৫), জোহা মিয়ার মেয়ে সেতু আক্তার (১৩) ও পল্লী চিকিৎসক ফিরোজের স্ত্রী পাখি (৪০)।

প্রথমে একটি নেপিয়ার ঘাসক্ষেত থেকে আমেনা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। অপরদিকে সেতু আক্তার (১৩) নামের এক যুবতির গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে উপজেলার আমলাগাছী বাজার এলাকায় রাইস কুকারে ভাত রান্না করার সময় বিদ‍্যুৎতায়িত হয়ে পাখি(৪০) নামে ২ সন্তানের জননীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার পবনাপুর ইউনিয়নের পৃর্বফরিদপুর (কানিপাড়ার) নেপিয়ার ঘাসক্ষেত থেকে আমেনা বেগম নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

অন্যদিকে, উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার মামুদপুর গ্রামে সেতু আক্তার নামে এক যুবতী নিজ শয়ন ঘরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এদিকে, রাইস কুকারে ভাত রান্না করার সময় বিদ‍্যুৎতায়িত হয়ে পাখি (৪০) নামে ২ সন্তানের জননীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, তদন্ত রিপোর্ট হাতে না আসা পযর্ন্ত এসব মৃতের রহস্য সঠিকভাবে বলা যাচ্ছে না। রিপোর্ট আসলে মূল কারণ জানা যাবে।