গাইবান্ধার সাঘাটায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

গাইবান্ধার সাঘাটা উপজেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ বলেছেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের শিখরে নিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বুধবার (২৩ নভেম্বর) উপজেলার অফিসার্স ক্লাব চত্বরে তিনি এসব কথা বলেন।

উক্ত সমাবেশে প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ তার বক্তব্যে আরোও বলেন, সকল ক্ষেত্রে নিরাপত্তায় অগ্রগামী ভূমিকা রেখেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

তিনি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের শিখরে নিতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ উন্নয়নের অংশিদারিত্ব হিসেবে আপনাদের সকল প্রকার ভূমিকা রাখতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাঘাটা থানা অফিসার্স ইনচার্জ মতিউর রহমান,সাবেক জেলা এ্যাডজুডেন্ট বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মদক, জেলা সার্কেল এ্যাডজুডেন্ট রোস্তম আলী,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ শাহীন মিয়া,আনসার ভিডিপি ব্যাংক ম্যানেজার মোখলেছুর রহমান,ঘুড়িদহ ইউনিয়ন কমান্ডার রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মীদের মধ্যে বিভিন্ন কর্মে শ্রেষ্ঠ অবদান রাখায় তাদের মাঝে বিশেষ পুরস্কার বিতরণ করেন।