গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১৭

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাজীব শেখ (৩৫) রামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১৭ জন।

রবিবার (১১ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে মুকসুদপুর-বাড়ইতলা সড়কের মুকসুদপুর উপজেলার বাটিকামারীর খন্দপাড়া দরগাহের সামনে এ দূর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত, রাজীব শেখ (৩৫) গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কানুড়িয়া গ্রামের আব্দুল জব্বার শেখের ছেলে।

ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, মোটর সাইকেলে করে রাজীব তার ছোট ভাই রানাকে নিয়ে দিগনগর থেকে মুকসুদপুর যাচ্ছিলেন। এসময় মোটর সাইকেলটি (মারদারীপুর-ল-১১৭০৮১) ঘটনাস্থলে পৌঁছালে মুকসুদপুর থেকে ছেড়ে আসা টেকেরহাটগামী একটি যাত্রীবাহী বাসের (নরসিংদী-জ-১১০০২২) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায় এবং মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে রাজীব শেখ মারা যায় ও ১৭ জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মারাত্মত আহত ১১ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনা পর মুকসুদপুর-বাড়ইতলা সড়কে প্রায় ১ ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। আটকা পড়ে বেশ কিছু যানবাহন। পরে পুলিশ যান চলাচল স্বাভাবিক করে। দূর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে।