চট্টগ্রামের পশ্চিম আমিরাবাদ রয়েল’স ক্লাবের কমিটি গঠন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার তরুণদের অরাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠন পশ্চিম আমিরাবাদ রয়েল’স ক্লাবের ২০২১-২০২৩ কার্য বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছে আবদুল্লাহ আল মুমিন আর সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছে মিজবাহুল আরমিম জাওয়াদ।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন সাকিবুর রহমান তোয়াসিন, সেই সাথে সহ-সভাপতি হয়েছেন শহিদুল ইসলাম তুহিন, সাফায়েত হোসাইন সাজিদ, ফরহাদুল ইসলাম সাইমন। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সানাওল হক সাকিব, সাজ্জাদ চৌধুরী, ফরহাদুল ইসলাম ফাহাদ।
ট্রেজারার হামিদ হোসাইন জিয়াদ, দফতর সম্পাদক মোঃ হাসান মারুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল রাফি, পাঠাগার সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ তুহিন, ক্রীড়া সম্পাদক আবরার জাওয়াদ
শিক্ষা ও গবেষণা সম্পাদক জোবায়ের চৌধুরী, সমাজসেবা বিষয়ক সম্পাদক আদনান মো: আবু তালহা।
ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম।
কার্যনির্বাহী সদস্য হিসাবে আছেন ইমাদুর রহমান, মো: রামিম, মো: জিসান, মোহাম্মদ কাইফ, আল শাহরিয়ার আবলান।
পরামর্শক সদস্য হিসাবে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শিক্ষার্থী শরীফ হোসাইন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তামিম, ছাত্র নেতা রায়হান সোবহান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাকি মিল্লাত ইমামী, মহসিন কলেজ স্নাতক শিক্ষার্থী আবরার ফয়সাল, মইসলামিয়া কলেজ শিক্ষার্থী শাহেদ হাসান ফাহিম।
কমিটির দাতা সদস্য ও উপদেষ্টা হিসাবে থাকছেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ি জাহেদ হোসাইন।

উল্লেখ্য, কিশোরদের মাদক ও যেকোন ধরনের বিপদগামীতা থেকে দূরে সরিয়ে ক্রীড়া ও সমাজসেবামূলক কাজে অনুপ্রেরণা দেওয়ার জন্য প্রতিষ্ঠা হয় পশ্চিম আমিরাবাদ রয়েল’স ক্লাব।