চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ ৬ ব্যবসায়ী আটক

চট্টগ্রামের প্রাণকেন্দ্র ইপিজেড ও কুমিল্লায় র‌্যাবের পৃথক, পৃথক অভিযান চালিয়ে, আবারো সুনাম অর্জন করলেন র‌্যাব-৭ পতেঙ্গা অভিযানে মিলে গেল, বিদেশী মদ-গাজা সহ ৬ জন ব্যবসায়ীকে দাওয়া করে আটক করেছেন বলে জানান র‌্যাব-৭ পতেঙ্গা সদরদপ্তরের মিডিয়া অফিসার মোঃ নুরুল আবছার সংবাদ মাধ্যমে এক প্রেস বার্তায় জানিয়েছেন।

নগরীর ইপিজেড থানাধীন(বন্দরটিলাস্থ) ইসলাম প্লাজার ৫ম তলা এবং কুমিল্লার চৌদ্ধগ্রাম থেকে র‌্যাব-৭টিম পৃথক পৃথক অভিযানে ৪১টি বিদেশী মদের বোতল,২০ কেজি গাজা সহ ৬যুবক কে আটক করেন। ৬ যুবকের কাছথেকে উদ্ধার হওয়া মালের পরিমান প্রায় ৪লাখ ৬৪হাজার টাকা বলে র‌্যাবের প্রাথমিক তথ্যে জানা গেছে।

ইপিজেডের বন্দরটিলা ইসলাম প্লাজার ৫ম তলায় অভিযানে ভাড়াটিয়া মোঃ আলাউদ্দিনের কক্ষে৪১টি বিদেশী মদের বোতল সহ আরো অন্যান্য মাদকদ্রব্য থাকার বিষয়টি র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে পেয়ে থাকেন।

এসময় র‌্যাব-৭ মোঃ আলাউদ্দিন(৩১) কে আটক করলে বাকি আসামী পালিয়ে যাবার সময় বন্দরটিরা(হাইওয়ে সুইটস)২য় তলায় একটি ছোট রেস্টুরেন্ট থেকে আরো ৪জন কে আটক করা হয়।

আটককৃত হলেন-১/মোঃ আলাউদ্দিন(৩১), সাং-সাচি মালুম রোড,ইপিজেড,২-নাজমুল হোসেন(২৬), সাং-মতলব,চাদঁপুর, বর্তমান ঠিকানা-আলীশাহ কবরস্থান গলিি-ইপিজেড, ৩/ মোঃ জুয়েল(২৩), সাং-নুরুজ্জামান সড়ক,নাছির সওঃবাড়ী(বন্দরটিলা),৪/ ইভান শাহাজান(২৫),সাং-বক্স আলী মুন্সি রোড(নয়াহাট) এবং ৫-আমিরুল ইসলাম(২৮) ,সাং-২নং মাইলের মাথা,বন্দর চট্টগ্রাম।

পরে উপস্থিত স্বাক্ষিদের সামনে ঘটনাস্থলের কক্ষে একটি বাস্কের মধ্য থেকে ৪১টি বিদেশী মদের বোতল সহ অন্যান্য মাদকদ্রব্য, মোবাইল, নগদ টাকা সহ প্রায় ৪লাখ ৬৪হাজার টাকা মূল্যের নিুষিদ্ধ পন্য উদ্ধোর করে। এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে নিকটস্থ ইপিজেড থানার মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে র‌্যাব-৭ পতেঙ্গা সূত্রে জানাযায়।

এদিকে কুমিল্লার চৌদ্ধগ্রাম থেকে র‌্যাব-৭টিম পৃথক আরো একটি অভিযানে ২০ কেজি গাজা সহ মোঃ মোফাচ্ছেল হোসেন মুহিন(৩৭) কে আটক করেন। তার গ্রামের বাড়ি কুমিল্লারচৌদ্ধগ্রামে বেতাগীয়ায় মোঃ রুহুল আমিনের পুত্র বলে র‌্যাব-৭ সূত্রে জানান।

আটককৃত মালামালের মূল্যে প্রায় ৩লাখ টাকা হতে পারে বলে মন্তব্য করেছেন। চৌদ্ধগ্রাম থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাটিয়েছে র‌্যাব।