চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা দল

দুই-ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট খেলতে বাংলাদেশ এবং সফরকারী শ্রীলঙ্কা দল এখন ঢাকায়। আজ (শুক্রবার) চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছে দুই দলই। জানা গেছে, সকাল সাড়ে দশটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান দুই দলের সদস্যরা।
গত ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দল প্রথম টেস্টে মুখোমুখি হয়েছিল। বৃহস্পতিবার (১৯ মে) শেষ হয় টেস্টটি। যেখানে রোমাঞ্চ ছড়ালেও কোনো দলই জিততে পারেনি। এবার অপেক্ষা ঢাকা টেস্টের। মিরপুরে ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৩ মে।
এদিকে জানা যাচ্ছে, বিমানবন্দর থেকে সোজা টিম হোটেলে গেছে দুই দল। আজ কোনো দলই অনুশীলন করবে না। এমনকি আগামীকালও বিশ্রামে কাটাবে বাংলাদেশ দল।
অন্যদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টের আগে দলের ইনজুরি লিস্টে নতুন করে নাম লেখালেন নাঈম হাসান। পেসার শরিফুল ইসলামের পর সফরকারীদের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে দল থেকে ছিটকে গেলেন প্রথম ম্যাচে ৬ উইকেট শিকারি এ টাইগার স্পিনার।
ঢাকা টেস্টের স্কোয়াড:
মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরী, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান ও শহিদুল ইসলাম