চুয়াডাঙ্গায় ট্রাফিক সার্জেন্টের গাড়ীর ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সড়ক দুর্ঘটনা কমাতে জেলা পুলিশের ট্রাফিক বিভাগ কোনো কার্যকরী পদক্ষেপ গ্রহণ না করায় প্রায় প্রায়ই তাজা তাজা প্রাণ হারিয়ে যাচ্ছে চুয়াডাঙ্গা থেকে। তারপরও সড়ক আইন বাস্তবায়নে মাথা ব্যথা নেই সংশ্লিষ্টদের।

যার ফল স্বরুপ ট্রাফিক পুলিশ সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কায় সুফিয়া খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।
শুক্রবার (২৪ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার ১ নম্বর পানির ট্যাঙ্কের কাছে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি সেসময় রাস্তা পার হচ্ছিলেন দুর্ঘটনা বশতঃ ওই ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলের ধাক্কা লাগে।
নিহত সুফিয়া খাতুন চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার মৃত আব্দুল মজিদের স্ত্রী।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ৮ মাস আগে চোখের অপারেশন করিয়েছিলেন বৃদ্ধা সুফিয়া খাতুন। তারপর থেকে চোখে কম দেখতেন তিনি। আজ দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার ১নম্বর পানির ট্যাঙ্কের কাছে রাস্তা পার হচ্ছিলেন তিনি। ট্রাফিক পুলিশের সার্জেন্ট সেলিম মোটরসাইকেল নিয়ে ফাঁড়ির দিকে যাচ্ছিলেন। সেসময় সেলিমের মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে সুফিয়া রাস্তায় ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান ধাক্কামারা সার্জেন্ট সেলিমই।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক নূর জাহান রুমি জানান, বৃদ্ধা সুফিয়া খাতুন মাথায় আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তির কিছুক্ষণ পর মারা যান তিনি।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।