চুয়াডাঙ্গায় মেয়র ম‌তিয়ারকে আর রাখ‌তে পার‌লো না স্ত্রী

শুধু স্বামীর প্রতি উচ্চমান ভা‌লোবাসাই নয়, শরীরের বি‌শেষ অঙ্গ লিভা‌র প্রতিস্থাপন ক‌রেও পৃ‌থিবীর বু‌কে স্বামী‌কে আর ধরে রাখ‌তে পা‌র‌লো না চুয়াডাঙ্গার দামুড়হুদা উপ‌জেলার দর্শনা পৌর এলাকার সেই অনন্য দৃষ্টান্ত স্থাপনকারী মেয়র পত্নী রোজি রহমান।

প্রায় দেড় মাস পর জীব‌নযু‌দ্ধের অবসান ঘ‌টলো। চিরত‌রে পৃ‌থিবীর মায়া ত‌্যাগ ক‌রে পরপারের স্থায়ী ঠিকানায় চ‌লে গে‌লেন ৫ বা‌রের নব‌নির্বা‌চিত মেয়র ম‌তিয়ার রহমান।

মঙ্গলবার (২৭ ডি‌সেম্বর) ভারতের চেন্নাই এ্যাপোলো হাসপাতালে চি‌কিৎসাধীন থাকাবস্থায় মৃত‌্যুর কো‌লে ঢ‌লে তি‌নি।

এরআগে ৯ ন‌ভেম্বর সহধর্মিণী রো‌জি রহমান তার স্বামী দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান পৌর মেয়র ম‌তিয়ার রহমানের শরী‌রে লিভা‌রের অপারেশনের পর থেকে তিনি আশঙ্কাজনক ও অচেতন অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তি‌নি দীর্ঘদিন ধ‌রে লিভার জ‌টিল রো‌গে ভুগ‌ছি‌লেন।
তার মৃত‌্যু‌তে শুধু দর্শনা পৌর এলাকায়ই নয় শো‌কের মাত‌মে প্রকৃ‌তি যেন ভা‌রি হ‌য়ে উঠে‌ছে চুয়াডাঙ্গা জেলাজু‌ড়ে।

স্থানীয়রা জানায়, তার বাবা মরহুম শামসুল ইসলাম তৎকালীন দর্শনা ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মৃত‌্যৃকা‌লে তিনি স্ত্রী ও ২ কন্যা সন্তানসহ অসংখ‌্য গুনগ্রাহী রে‌খে গে‌ছেন। তার মৃত্যুতে চুয়াডাঙ্গার রাজ‌নৈ‌তিক অঙ্গ‌নের নেত‌াকর্মীরা গভীর শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জা‌নি‌য়ে‌ছেন।