চুয়াডাঙ্গায় ১০ দিনের জন্য দোকান বন্ধ করলো ভোক্তা অধিকার

দিন যতই যাচ্ছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফরের কর্মকর্তারা অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে তৎপর হচ্ছে। যার অংশ হিসেবে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহরের চারতলা মোড়ের মেসার্স মোল্লা স্টোর ও মেসার্স জহির স্টোরে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। সেসময় দুটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৩০ জানুয়ারী) বিকেলে এ অভিযান চালিয় তাদের কাছ থেকে জরিমানা আদায় করেন সংশ্লিষ্ট অধিদফতরের সহকারী পরিচালক সজল আহম্মেদ।

এ বিষয়ে চুয়াডাঙ্গা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানান, এর আগেও তাদেরকে সর্তক করা হয়। তারা শর্ত ভঙ্গ করে পুনরায় তারা দোকানে মূল্য তালিকা না থাকাসহ ৮-১০ বস্তা নি¤œমানের নকল, মেয়াদোত্তীর্ণ রং মেশানো শিশুখাদ্য বিক্রি করছিল। সেসময় অভিযান চালিয়ে মেসার্স মোল্লা স্টোরের মালিক জামিরুল ইসলামকে ২০ হাজার টাকা এবং মেসার্স জহির স্টোরের মালিক জহুরুল ইসলামকে ১০ টাকা মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সেসময় জনসম্মুখে ভেজাল পণ্যগুণো পুড়িয়ে বিনষ্ট করা হয়। সেইসাথে ওই দুটি প্রতিষ্ঠানকে ১০ দিনের জন্য বন্ধ রাখার নির্দেশ দেন চুয়াডাঙ্গা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক সজল আহম্মেদ। সেসময় তিনি আরও বলেন, আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।