জাতীয় পার্টিই সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে – শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেন, বাংলাদেশের মানুষ আজ পল্লী বন্ধু এরশাদকে শ্রদ্ধাভরে স্বরণ করে। কারন তার শাসন আমলে দেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে। পক্ষান্তরে সারা দেশে এখন রাজনৈতিক অস্থিরতা বিরাজ করছে। একদল বলছে, তত্বাবধায়ক সরকার ছাড়া এই সরকারের অধীনে নির্বাচনে যাব না। আরেক দল বলছে, তত্বাবধায়ক সরকার অসংবিধানিক। বর্তমান সরকারের অধিনেই নির্বাচন হবে। তাই দেশের মানুষ আজ জাতীয় পার্টির দিকে চেয়ে আছে। জাতীয় পার্টিই সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠিত করেছে। দেশ আজ দুই বন্ধুর কথা শ্রদ্ধা ভরে স্বরণ করে। বাংলাদেশ যতদিন থাকবে, ততদিন পল্লী বন্ধু এরশাদের নাম থাকবে।

তিনি আরও বলেন, একটি দল ক্ষমতায় যাওয়ার জন্য উম্মাত হয়ে আছে। তারা দেশের কি উন্নয়ন করবে তা আমরা অতিতে দেখে এসেছি।

তিনি গতকাল ১৪ জুলাই শুক্রবার শিবগঞ্জ সরকারি মোজাফ্ফর হোসেন কলেজ মাঠে শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে ত্রি-বার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ এমপির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারী এমপি।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন নুরুল ইসলাম তালুকদার এমপি, সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব নুরুল ইসলাম ওমর, বগুড়া জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ছামছুল আলম তালুকদার, ফজলে রহিম মন্টু পশারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

আরও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আ: মোত্তালিব, শফিকুল ইসলাম শফি, এসকেন্দার আলী সাহানা, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক হুসাইন শরীফ সঞ্চয়, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরফান আলী, জাপা নেতা শাহিনুর ইসলাম মাষ্টার, পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ, যুব সংহতি নেতা শেখ ফজলুল বারী প্রমুখ।

সম্মেলন শেষে সর্ব সম্মতিক্রমে উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক এরফান আলীকে সভাপতি ও সৈয়দপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মোত্তালিব মোল্লাকে সাধারণ সম্পাদক, শাহীনুর আলম মাষ্টার এবং আব্দুর রাজ্জাককে সাংগঠনিক সম্পাদক করে নাম ঘোষণা করা হয়।