পীরগঞ্জে দরিদ্র নাসিং শিক্ষার্থীর পাশে দাঁড়ালেন তরুণ রাজনীতিবিদ গিয়াস উদ্দীন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের এক অসহায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীর পাশে দাড়ালেন জাবরহাট ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ জাবরহাট হেমচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন।

গত ২ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিনুর রহমান হৃদয় নামের একটি ফেসবুক পেইজ থেকে “আর্থিক অভাবে নার্স হওয়ার স্বপ্নভঙ্গ হতে চলেছে মেধাবী ছাত্রী অঞ্জনার” এমন একটি নিউজ প্রকাশ করা হয়। নিউজ টি প্রকাশিত হওয়ার পর মূহুর্তে ভাইরাল হয়ে যায় ।

“আর্থিক অভাবে নার্স হওয়ার স্বপ্নভঙ্গ হতে চলেছে মেধাবী ছাত্রী অঞ্জনার” এ সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে মুঠোফোনে শিক্ষার্থী অঞ্জনার সাথে কথা বলে তাকে বিকাশের মাধ্যমে ১০০০০ টাকা আর্থিক সহযোগিতা করেন এবং ভবিষ্যতে যে কোন প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এই তরুণ রাজনীতিবিদ।

জানা গেছে মেধাবী শিক্ষার্থী অঞ্জনা উপজেলার ১০ নং জাবরহাট ইউনিয়নের ইউনিয়নের বোনদিয়ারা জেলেপাড়া গ্রামে কাকলী রানী ও দিশেন চন্দ্রের মেয়ে। দিনেশ চন্দ্র ২০০১ সালে স্ত্রী ও সন্তান রেখে ভারতে অবস্থান করছেন পরিবারের সাথে যোগাযোগ করেনা বলে জানিয়েছে অঞ্জনার মা কাকলী রানী। অঞ্জনা বর্তমানে বরগুণা নার্সিং ইন্সটিটিউটে অধ্যায়নরত রয়েছেন।