তেঁতুলিয়ায় ডাঙ্গাপাড়া কল্যাণ প্রতিবন্ধী সংস্থা’র অফিস উদ্বোধন

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ডাঙ্গাপাড়া কল্যান প্রতিবন্ধী সংস্থা (রেজিঃ২০২পঞ্চ) এর অফিস উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি ২০২১) ডাঙ্গাপাড়া গ্রামের তেঁতুলিয়া সরকারি ডিগ্রী কলেজ সংলগ্ন পূর্বে দিকে এই অফিসের উদ্বোধন করা হয়।

প্রতিবন্ধী সংস্থার সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে উক্ত অফিসের শুভ উদ্বোধন করেন- ডাঙ্গাপাড়া গ্রামের বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী মোঃ ইউসুফ আলীর ছেলে আসন্ন ৩নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর চেয়ারম্যান পদপ্রার্থী ও তেঁতুলিয়া ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন(৩০৫২) সভাপতি মো. ইনছান আলী।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংস্থায় জমি দাতা ওই গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে ধুখু মন্ডল তার ছেলে সফিকুল ইসলাম (প্রতিবন্ধী), উপ-সহকারী প্রকৌশলী ও অন্যায়ের প্রতিবাদী সাংবাদিক তরিকুল ইসলাম, সংস্থার সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হারুন অর রশিদ, উপজেলার ৬নং চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইয়াছিন আলী প্রমূখ।

সংস্থার উদ্বোধনী অনুষ্ঠান সূত্রে জানাযায়, বর্তমান ৩নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী আনিছুর রহমান ওই সংস্থায় ৪৯ হাজার টাকা সহযোগিতা করেন। অপরদিকে আসন্ন ৩নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১-এর চেয়ারম্যান পদপ্রার্থী মো. ইনছান আলীর আয়োজনে এবং সহযোগিতায় এই শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।