দিনাজপুরের নবাবগঞ্জে তমা ফ্যাশন এন্ড বুটিকস’র উদ্বোধন

নারী সমাজকে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করতে “আমারাই নারী আমরাই পারি” এই স্লোগানে বিভিন্ন উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে “তমা ফ্যাশন এন্ড বুটিকস” উদ্বোধন করা হয়েছে।

দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আফতাব গঞ্জ বাজার স্বপ্নপুরী রোড সম্রাট ট্রেডার্স দ্বিতীয় তলায় “তমা ফ্যাশন এন্ড বুটিকস” ফিতা ও কেক কেটে উদ্বোধন কালে প্রধান অতিথি দিনাজপুর জেলার জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন বলেন, বিশ্বের ন্যায় দেশে করোনার কারণে দেশের অর্থনৈতিক চাকা অনেকটা স্থবির হয়ে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় নারীরা এখন অনেক এগিয়ে যাচ্ছে বর্তমানে নারীরা অনলাইনে বিজনেস এর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে শামিল হয়ে স্বামী ও পরিবারকে সহায়তা করছে।

“দিনাজপুর উদ্যোক্তা বর্গ”র পরিচালক শম্পা দাস মৌ বলেন, নারী উদ্দক্তা হিসেবে কাজ করে নিজেকে স্বামলম্বী ও একজন সফল নারী উদ্দক্তা হিসেবে তমা উন্নতম তার উত্তর উত্তর কামনা করে উদ্যোক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, অনলাইনে / এফ-কমার্স / ই-কমার্সের মাধ্যমে গ্রহকদের দোড়গড়ায় কেনাকাটা সেবা পৌঁছে দিয়েছে। তাই গ্রহকদের সেবা নিশ্চিত করে কোন গ্রাহক যেন হয়রানীর শ্বীকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

উদ্বোধন এর পূর্বে অতিথীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন “তমা ফ্যাশন এন্ড বুটিকস” সত্তাধীকারী তনিমা দেব তমা । এসময় উপস্থিত ছিলেন ফারহানা ইলা, সাইকা ইয়াসমিন এলিন, বর্ণী আহমেদ, রেনেসাঁ আলম, উম্মে কুলসুম, নন্দিতা সাহা, এ আর ববি, লিমন রায় সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।