নারায়ণগঞ্জের তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর জন্মদিনে শুভেচ্ছা

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহধমিনী, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর ৬৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী।

মেয়র হাছিনা গাজী তিনি ১৯৫৫ সালের ৫ অক্টোবর জন্মগ্রহণ করেন। তিনি দুই পুত্র সন্তানের জননী। সন্তানদের তিনি সু প্রতিষ্ঠিত করেছেন। তার বড় ছেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তার ছোট ছেলে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের পরিচালক গাজী গোলাম আশরিয়া বাপ্পী। তার দক্ষ নেতৃত্বে বদলে যাচ্ছে তারাব পৌরসভা এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ। তৈরী হচ্ছে নারী নেতৃত্ব। তার অবদানে উন্নত জীবন পাচ্ছে সমাজের সুবিধা বঞ্চিত মানুষ। জন্মদিনে শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

তিনি ২০১৬ সালে তারাব পৌরসভার প্রথম নারী মেয়র নির্বাচিত হন। ২০২১ সালের ১৬ জানুয়ারি তিনি টানা দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন। তারাব পৌরবাসী তাকে পৌরমাতা উপাধি দিয়েছেন।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী বলেন, সকল মানুষের ভালোবাসা পায় এমন নেত্রী খুব কমই জন্ম নেয়। তিনি এমন নেত্রী যাকে গরিব, দুঃখী, ধনী সকলেই ভালবাসে। সকল মানুষের শ্রদ্ধার পাত্রী, জন্মদিনের শুভেচ্ছা।