দুর্নীতি করতে আসিনি, গড়তে এসেছি জনগণের ভাগ্য: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘পদ্মা সেতু নির্মাণ নিয়ে অনেক অপবাদ দেয়ার চেষ্টা করা হয়েছিল। চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম সেটি। কারণ দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করতে আসিনি। গড়তে এসেছি জনগণের ভাগ্য।

তাই কেউ যখন মিথ্যা অপবাদ দেয়। সেই অপবাদ নিতে রাজি না আমি।
শনিবার দুপুর দেড়টার দিকে গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্যে একথা বলেন তিনি।

তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এ জনসভা।

কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য শেখ হাসিনা। দীর্ঘ চার বছর পর কোটালীপাড়ায় এলেন তিনি। বেলা পৌনে ১১টার দিকে কোটালীপাড়ায় পৌঁছান বঙ্গবন্ধুকন্যা।

প্রধানমন্ত্রী বলেন, ‘ওয়ার্ল্ড ব্যাংক অপবাদ নিতে চেষ্টা করেছিল কিন্তু তারা সফল হয়নি। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছি। আজ এত দ্রুত কোটালিপাড়া, গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া এবং দক্ষিণাঞ্চলের সঙ্গে স্থাপন করতে পেরেছি যোগাযোগ।

প্রধানমন্ত্রী জনসভাস্থল থেকে গোপালগঞ্জের ৪৩টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৫টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কোটালীপাড়া উপজেলা পরিষদ, গোপালগঞ্জ পৌরসভা, গণপূর্ত বিভাগ, কোটালীপাড়া পৌরসভা, গোপালগঞ্জ জেলা পরিষদ এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রকল্পগুলো করেছে বাস্তবায়ন।